নাঙ্গলকোটে অধ্যক্ষ এএসএম সায়েম মাহবুবকে গণসংবর্ধনা

:: নাগরিক নিউজ ডেস্ক ::

আলোর ফেরিওয়ালা ধাতীশ্বর গ্রামের কৃতি সন্তান নাঙ্গলকোট প্রেসক্লাব উপদেষ্টা ও লাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজের অধ্যক্ষ এএসএম সায়েম মাহবুব শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় ভারতের মহাত্মা গান্ধী শান্তি পুরস্কার-২০২২ অর্জন করায় স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যোগে ও ধাতীশ্বর আহমেদ দেলোয়ারা স্কুল এন্ড কলেজের আয়োজনে কলেজ মাঠে রোববার সকাল ১১টায় এক গণসংবর্ধনার আয়োজন করা হয়।

শিক্ষক শোহরাব হোসেন ও প্রভাষক ত্বোহা হাসানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট পৌরসভার মেয়র আবদুল মালেক। কলেজ সভাপতি সাইফুল ইসলাম ফিরোজের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবুজাফর মজুমদার, কাউন্সিলর শেখ রাসেল মজুমদার নাঙ্গলকোট কারিগরি কলেজের অধ্যাপক শাহানা ফেরদৌস কলিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত সংবর্ধনায় সায়েম মাহবুবকে ফুলেল শুভেচছা জানান নাঙ্গলকোট প্রেসক্লাব, ধাতীশ্বর আহমেদ দেলোয়ারা স্কুল এন্ড কলেজ, নাঙ্গলকোট শিশু কল্যান জুনিয়র স্কুল,নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজ,ধাতীশ্বর ভোকেশনাল স্কুল,বাতুপাড়া প্রাইমারি স্কুল,ধাতীশ্বর প্রাইমারি স্কুল, ঢালুয়া এসইডিএফ ইন্টারন্যাশনাল স্কুল ও নাঙ্গলকোট আলো আট স্কুল এন্ড কলেজ সহ বিভিন্ন সংগঠন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তাগন বলেন অধ্যক্ষ সায়েম মাহবুব দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে যে সম্মাননা অর্জন করেছেন তা শুধু ধাতীশ্বর নাঙ্গলকোটের গর্ব নয় বরং এ গৌরব সমগ্র বাংলাদেশের। 

এসময় বক্তাগন ভারত সরকাকেও ধন্যবাদ জানান। গণসংবর্ধনায় সায়েম মাহবুব তাঁর মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড নামক এই সম্মাননাটি নাঙ্গলকোটবাসির প্রতি উৎসর্গ করেন।

Leave a Reply

Your email address will not be published.