উত্তরায় অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে ২ জন নিহত

:: নাগরিক নিউজ ডেস্ক ::

রাজধানীর উত্তরায় একটি প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারচালক বুলবুল আহমেদকে (৩৮) আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

নিহতরা হলেন অটোরিকশাচালক তৈবুর আলী (৬৫) ও যাত্রী তাইফুর রহমান রাতুল (২৮)।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে উত্তরা পশ্চিম থানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতাবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক প্রথমে তৈবুর আলী ও পরে তাইফুর রহমান রাতুলকে মৃত ঘোষণা করেন।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) নুরুল হক বলেন, প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষে গুরুতর আহত দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সকাল ছয়টার দিকে অটোরিকশাচালক তৈয়বকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্যদিকে যাত্রী তাইফুর চিকিৎসাধীন অবস্থায় সকাল নয়টার দিকে মারা যান।

এসআই নুরুল হক জানান, নিহত দুজনের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। লাশের ময়নাতদন্ত হবে। অটোরিকশা ও প্রাইভেটকার বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে।

এ দুর্ঘটনায় প্রাইভেটকার  চালক বুলবুল আহমেদ সামান্য আহত হন। স্থানীয় একটি হাসপাতালে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তিনি এখন পুলিশের হেফাজতে আছেন।

অটোরিকশাচালক তৈয়বের ছেলে মিরাজুল ইসলাম জানান, গতকাল রাতে তাঁর বাবা ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বের হন। সকালে পুলিশের কাছ থেকে তিনি খবর পান, তাঁর বাবা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

তাইফুরের খালু শরিফ মিয়া জানান, তাইফুর উত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *