মেয়েদের কাছে আকর্ষণীয় হওয়ার উপায়

নিজের মনের কথা বলতে পারছেন না। ভাবছেন নিজেকে আরও বেশি করে আকর্ষণীয় করবেন কীভাবে। আপনার প্রিয় মানুষের কাছে নিজেকে আরও বেশি আকর্ষণীয় করার উপায় খুঁজছেন?

তবে প্রথমেই বলি বেশি সাজগোজ বা ফিটফাট হয়ে থাকা, খুব ভালো আচার আচরণ অবশ্যই ভালো। পাশাপাশি মুখে বড় বড় কথা নয়, অনেক সময় ছোট কিছু কাজই একজন মানুষকে আকর্ষণীয় করে তোলার পক্ষে যথেষ্ট।

মেয়েদের কাছে আকর্ষণীয় হওয়ার উপায় জেনে নিন।

১. যে সকল পুরুষ মেয়েদের সঙ্গে চোখে চোখ রেখে কথা বলতে পারেন মেয়েদের কাছে তাঁরা বেশি আকর্ষণীয়। মেয়েরা এতে অনেক বেশি ভরসা এবং আত্মবিশ্বাস খুঁজে পান। অনেকের কাছে এই বিষয়টিই বেশি রোম্যান্টিক।

২. এমন অনেক সৌজন্যমূলক কাজ, যেমন কোথাও গেলে দরজা খুলে ধরা বা রেস্টুরেন্টে গেলে চেয়ার টেনে বসতে দেওয়া, রাস্তা পার করে দেওয়ার সময় হাত ধরা এ ধরনের ছোট ছোট কাজগুলো মেয়েদের অনেক বেশি আকর্ষণ করে।

৩. শুনতে অদ্ভুত লাগলেও, মেয়েরা ছেলেদের ফুলহাতা শার্টের হাতা ফোল্ড করে কুনুই পর্যন্ত গুটিয়ে রাখার প্রতি অনেক বেশিই আকর্ষণ বোধ করেন।

৪. সব সময় প্রেমিকা বা স্ত্রীর খোঁজ খবর নেওয়া পুরুষকে নারীদের অনেক বেশি পছন্দ করতে দেখা যায়। যিনি সব সময় সন্দেহ না করে স্ত্রী বা প্রেমিকার নিরাপত্তার বিষয়টি মাথায় এনে কাজ করেন তারা নারীদের কাছে অনেক কাছের হন।

৫. যেসব পুরুষেরা শিশুদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন এবং শিশুরাও তাদের অনেক পছন্দ করেন তারা নারীদের চোখে অনেক বেশি আকর্ষণীয়।

৬. ছেলেদের পছন্দ না হলেও, সেই সকল পুরুষদের বেশি পছন্দ করেন যখন কোনো মেয়ে কোন কারণে রেগে গেলে বা অভিমান করলে যারা ক্ষেপে যান না। বরং প্রিয় মানুষের মুড ঠিক করার জন্য কাছে এগিয়ে যান।

৭. পোশাক আশাক এবং নিজের লুকের দিকে ভালো নজর এমন পুরুষই নারীর অনেক পছন্দের। পাগলাটে ধরণের মানুষের সঙ্গে সময় কাটাতে ভালো লাগলেও জীবন কাটানো পছন্দ করেন না অনেকে।

৮. খুব খারাপ সময় মানসিক অস্থিরতা কমাতে একটু নির্ভরতার মধুর হাসি দিতে পারে যেসব পুরুষ, নারীদের কাছে সব সময়েই অনেক বেশি আকর্ষণীয় তারা। হাসি দেখলে কিছুক্ষণের মধ্যে অস্থিরতা ভুলে যায়।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *