অভিনেতা সাগর হুদা ইন্তেকাল করেছেন

:: নাগরিক বিনোদন ::

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাগর হুদা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বুধবার (৩১ আগস্ট) ভোর রাতে কুষ্টিয়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

অভিনেতা সাগর হুদার মৃত্যুতে শোক জানিয়ে নির্মাতা হাবিব শাকিল লেখেন, “আমার টিভিতে প্রচারিত প্রথম নাটক ‘মাস্টার প্ল্যানার’ দিয়ে সাগর ভাইয়ের সাথে কাজের শুরু। কিছুক্ষণ আগে মেহজাবীন এর স্ট্যাটাস দেখে কিছুক্ষণের জন্য শরীরটা অচল হয়ে গিয়েছিল। সাগর ভাই আপনাকে তো আমরা সবাই ভালোবাসি, আপনি তো সকলের প্রিয় কথাগুলো তো এখনো বলা হয়নি ভাই। আমাদের সকলের মিলনস্থল এ আপনার আগে পৌঁছানো টা মেনে নিতে পারছি না ভাই।’

এছাড়া আরও অনেকে এই অভিনেতার মৃত্যুতে শোক জানিয়েছেন।

সাগর হুদার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করছেন নির্মাতা-অভিনেতারা। নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় প্রথম টিভি নাটকে অভিনয় করেন। সব মিলিয়ে এ নির্মাতার শতাধিক নাটকে কাজ করেন সাগর হুদা। স্বাভাবিক কারণে সাগর হুদার মৃত্যু মেনে নিতে পারছেন না বান্নাহ।

এ নির্মাতা ফেসবুকে এক পোস্টে লিখেন, ‘সাগর ভাই আল্লাহর কাছে চলে গেলেন। আমি বোঝাতে পারব না আমার ঠিক কেমন বুক ফাটা কষ্ট হচ্ছে। উনি শুধুই একজন ভালো অভিনেতা ছিলেন না, ছিলেন একজন পরম পরোপকারী শুদ্ধ মনের ভালো মানুষ। আমার ভাই, সাগর ভাই আপনি আল্লাহর কাছে থাকুন কিছুদিন, আমিও আসছি ভাই।’

অভিনেতা ফখরুল বাশার মাসুমের সঙ্গে একাধিক কাজ করেছেন সাগর হুদা। বিস্ময় প্রকাশ করে তিনি লিখেন, ‘ভালো মানুষটা এরকম হুট করেই চলে গেলো। গত কোরবানির ঈদে একসঙ্গে নামাজ পড়লাম।’ অভিনেত্রী মনিরা মিঠু লিখেন, ‘এটা কি শুনলাম। আমি বিশ্বাস করতে পারছি না। ইয়া মাবুদ।’ তা ছাড়াও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তানজিন তিশাসহ অনেকে শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সাগর হুদা নিয়মিত নাটকে অভিনয় করতেন। সাম্প্রতিক সময়ে তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- ‘বেয়াইন আই লাভ ইউ’, ‘খটকা’, ‘হারাম’, ‘ন্যাপকিন’, ‘দ্য জু’, ‘সুইপার ম্যান’, ‘আক্কেল সেলামি’, ‘শুক্রবার’ ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published.