অভিনেত্রী হুমায়রা হিমুর রহস্যজনক মৃত্যু

:: বিনোদন প্রতিবেদক ::

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু রহস্যজনকভাবে মারা গেছেন। রাজধানীর একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয় বলে অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম জানান।

বৃহস্পতিবার বিকাল পৌনে ৬টার দিকে তিনি বলেন, হিমুকে উত্তরা আধুনিক মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

কখন ও কীভাবে হিমুর মৃত্যু হলো তা জানতে চাইলে আহসান হাবিব নাসিম বলেন, ‘আত্মহত্যা নাকি হত্যা এখনই বলা যাচ্ছে না। বিকেলে তাকে হাসপাতালে নিয়ে যায় তার ছোট বোন মিহির ও প্রেমিক। হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। কর্তব্যরত ডাক্তার পুলিশ কল করলে তার প্রেমিক হিমুর ফোন নিয়ে পালিয়ে যায়।’

অন্যদিকে হাসপাতালে উপস্থিত আছেন শিল্পী সংঘের আরো দুই নেতা রওনক হাসান ও ঊমির্লা শ্রাবন্তী কর। শ্রাবন্তী বলেন, ‘পুলিশ পৌঁছার আগেই হিমুর প্রেমিক মিহির পালিয়েছে। পুলিশ মিহিরকে নিয়ে তাকে ধরতে বের হয়ে গেছে। অন্যদিকে চিকিৎসকরা জানিয়েছেন, ময়না তদন্তের আগে মারা যাওয়ার কারণ বলা সম্ভব হচ্ছে না।’

লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি।

ছোট পর্দার পাশাপাশি হিমু অভিনয় করেন চলচ্চিত্রেও। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। মুক্তিযুদ্ধভিত্তিক এই চলচ্চিত্রে ‘অরু’ চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হন তিনি।

অসংখ্য টিভি নাটকে দেখা গেছে হুমায়রা হিমুকে। এর মধ্যে ডিবি, সোনাঘাট, চেয়ারম্যান বাড়ি, বাটিঘর, শোনে না সে শোনে না অন্যতম।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *