ইফতাররত অবস্থায় খেলাফত মজলিসের আমিরের মৃত্যু

:: নাগরিক প্রতিবেদক ::

নারায়ণগঞ্জে ইফতাররত অবস্থায় মারা গেলেন খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী। শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় শহরের জামতলা হীরা কমিউনিটি সেন্টারে তিনি মারা যান।

নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের সভাপতি ডা. শরীফ মোহাম্মদ মোসাদ্দেক বলেন, উনি ইফতার মাহফিলে বক্তব্য রেখেছেন। পরে ইফতাররত অবস্থায় হঠাৎ তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন জানান, আজানের পর ইফতার শুরু হলে যুবায়ের আহমদ হেলে পড়েন। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার দাফনের বিষয়টি পরবর্তীতে জানানো হবে।

নারায়ণগঞ্জ হার্ট ফাউন্ডেশনের সিনিয়র মেডিকেল অফিসার শাওন শাহরিয়ার বলেন, হাসপাতালে আনার আগেই যুবায়ের আহমদের মৃত্যু হয়েছে। মরদেহটি খেলাফত মজলিসের লোকজন অ্যাম্বুলেন্সে করে নিয়ে গেছেন।

চলতি বছরের জানুয়ারিতে মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী খেলাফত মজলিসের আমির পদে নির্বাচিত হন। এর আগে তিনি কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন।

মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী ১৯৫০ সালে ১ ডিসেম্বর মৌলভীবাজার শহরে জন্মগ্রহণ করেন। তিনি দীর্ঘদিন ধরে রাজনীতিতে সক্রিয় ছিলেন।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *