গাজীপুরে বাসচাপায় ৪ পোশাক শ্রমিক নিহত

:: নাগরিক প্রতিবেদন ::

গাজীপুরের তেলিপাড়ায় বাসচাপায় পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়ার ফারিশতা রেস্টুরেন্ট -এর সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-ময়মনসিংহের ওই এলাকায় রাস্তা পারাপারের সময় একটি যাত্রীবাহী তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে আহত দুই জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাদের। 

নিহতরা হলেন- ভ্যান চালক ময়মনসিংহের ফুলপুর থানার হরিনাকান্দা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে বোরহান উদ্দিন (৪০), মাছ ব্যবসায়ী একই জেলার হালুয়াঘাট থানার স্বদেশী এলাকার আ. হামিদের ছেলে ইউনুস আলী (৩৫), পথচারী গাজীপুর মহানগরীর বাসন থানার বারবৈকা এলাকার নান্নু মিয়ার ছেলে সোহরাব (৩২) ও মাছ ব্যবসায়ী অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৩২)। 

দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের অপর এক পথচারীও আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে গাজীপুরে শহদি তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরীর চন্দনা চৌরাস্তা থেকে একটু উত্তরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়া এলাকায় মহাসড়কের পাশে দাড়ানো একটি মাছের ভ্যানগাড়িতে ময়মনসিংহগামী বেপরোয়া বসুমতি পরিবহণের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে ভ্যানগাড়িতে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে এরা সকলেই মাছ ব্যবসায়ী ছিলেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে আহত ২ জনকে  উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন।

গাজীপুর মহানগরের বাসন থানার ওসি মালেক খসরু বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা চারজনের লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় গাড়িটি আটকের চেষ্টা চলছে। আরও একজনের মৃত্যুর কথা স্থানীয়রা জানলেও আমরা নিশ্চিত নই। এ ঘটনায় পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *