চাঁদনীচক মার্কেট বণিক সমিতিতে নতুন নেতৃত্ব

চাঁদনীচক মার্কেট বণিক সমিতি নির্বাচন ২০২২-এ কালাম-মতিন পরিষদ পূর্ণ প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। নির্বাচনে সভাপতি হয়েছেন আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল মতিন।

মঙ্গলবার রাজধানী ঢাকার নিউমার্কেট চাঁদনীচক মার্কেট সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পরাজিত হয় নিজাম-মনির পরিষদ।

এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ফখরুজ্জামান তালুকদার ও কামরুজ্জামান কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তোফাজ্জল হোসেন মন্টু, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম চন্দন, প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন কাইয়ুম খান সাগর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম আবিদ এবং দপ্তর সম্পাদক সুশান্ত কুমার সাহা নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন আলমগীর হোসেন, শামসুজ্জামান, আব্দুল হাসিম, আব্দুল আজিজ মিয়া, জয়নাল আবেদীন, আলমগীর ঢালী, এসএম বদরুদ্দীন, সাইদুল ইসলাম নাদিম, এনায়েতুল হক, জোবায়ের হোসেন, মজিবুর রহমান পাটোয়ারী, মো. জসিম উদ্দিন ও শেখ মোহাম্মদ আলমগীর।

তরুন ও জনপ্রিয় বিপুল ভোটে নবনির্বাচিত সহ-সভাপতি কামরুজ্জামান কামরুল বলেন, “কালাম-মতিন পরিষদ পূর্ণ প্যানেলে নিরঙ্কুশ জয়লাভ করায় মার্কেটের দোকান মালিক, ব্যবসায়ী ও কর্মচারীবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। চাঁদনীচক মার্কেটের উন্নয়নে কালাম-মতিন পরিষদ নিরলসভাবে কাজ করে যাবে, ইনশাআল্লাহ।”

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *