২১ বছর পর তেজগাঁও কলেজ হল ছাত্রদলের কমিটি

:: নাগরিক প্রতিবেদন ::

দীর্ঘ ২১ বছর পর জাতীয়তাবাদী ছাত্রদল তেজগাঁও কলেজের অধীন তেজগাঁও কলেজ হল শাখা ছাত্রদলের ১৩ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি পদ পেয়েছেন মো. আল মামুন (মালতিয়া) ও সাধারণ সম্পাদক মো. সুজন খান।

সিনিয়র সহসভাপতি জিল্লুর রহমান, সহসভাপতি মাহমুদুল হাসান রাব্বি ও নুর মোহাম্মদ চৌধুরী (কানন), সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হাসান, যুগ্ম সম্পাদক মো. শাহাব উদ্দিন, রেজাউর রহমান জনি, সাংগঠনিক সম্পাদক মো. মাহদি হাসান, সহসাংগঠনিক সম্পাদক সায়েদুল ইসলাম সৌরভ, মো. আল আমিন, প্রচার সম্পাদক রিফাত মিয়া, দপ্তর সম্পাদক নাঈম ইসলাম।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো তেজগাঁও কলেজ ছাত্রদলের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, তেজগাঁও কলেজ ছাত্রদলের সভাপতি মো. ফয়সাল দেওয়ান ও সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন খান এই কমিটি অনুমোদন করেন।

নবনির্বাচিত নেতাদেরকে আগামী ১৫ দিনের মধ্যে ঘোষিত হল কমিটি পূর্ণাঙ্গ করে তেজগাঁও কলেজ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

তেজগাঁও কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন খান বলেন, ‘আগামী দিনে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ঘোষিত রাজপথের সব আন্দোলন-সংগ্রাম জোরদার করতে তেজগাঁও কলেজ হল শাখা ছাত্রদলের নবগঠিত কমিটির নেতারা অগ্রণী ভূমিকা পালন করবে।’

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *