খিলগাঁও ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর মৃত্যু

:: নাগরিক প্রতিবেদন ::

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর অকাল মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন মেহেদী হাসান (৩৫), জজ মিয়া (২৮) ও আল-আমিন (৩৫)। তিনজনই রাজধানীর মুগদার উত্তরপাড়ায় বসবাস করতেন।

সড়ক দুর্ঘটনার বিষয়ে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, শনিবার দিবাগত রাত ৩টার দিকে খিলগাঁও উড়াল সড়কের ঢালে একটি গাড়ি মোটরসাইকেল আরোহী তিনজনকে ধাক্কা দেয়। পরে তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই জহির আরও বলেন, নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, তিনজনই শুক্রবার রাত ৯টার পর দাওয়াত খেতে রামপুরায় গিয়েছিলেন। সেখান থেকে মুগদায় ফেরার পথে শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার সময় যেকোনো একটি গাড়ি পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তখন গুরুতর জখম অবস্থায় সেখানে পড়ে ছিলেন তিনজন।

খিলগাঁও থানার ডিউটি অফিসার এসআই রুহুল বলেন, ‘রাতে খিলগাঁও ফ্লাইওভারের ঢালে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছেন। ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ ঢামেক মর্গে আছে।’

নিহত মেহেদীর চাচা মো. সালাউদ্দিন জানান, তার বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায়। বর্তমানে উত্তর মুগদা এলাকায় থাকতেন। বাবার নাম মৃত আনিসুর রহমান। মুগদায় তার চালের ব্যবসা আছে। ‘শুনেছি রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিল। খিলগাঁও ফ্লাইওভার ঢালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মেহেদীসহ ৩ জন নিহত হন’, বলেন তিনি।

জজ মিয়ার ছোট ভাইয়ের স্ত্রী নওরীন আক্তার জানান, তাদের বাসা দক্ষিণ মুগদার ৭ নম্বর গলিতে। জজ মিয়া একটি প্রেসে কাজ করতেন। জজ মিয়ার বাবার নাম নুরুল ইসলাম।

নিহত আল-আমিনের বোন ফাতেমা আক্তার জানান, আল-আমিন মুগদার ঝিলপাড় এলাকায় থাকতেন। বাবার নাম নুরুল ইসলাম। সেখানে তিনি একটি দুধের ফার্মে কাজ করতেন। রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ভোররাতে মোটরসাইকেলের ৩ আরোহীকে মুমূর্ষু অবস্থায় পথচারীরা ঢামেক হাসপাতালে নিয়ে যান। ভোররাত সাড়ে ৪টার দিকে চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *