ধানমণ্ডিতে কাভার্ডভ্যান চাপায় ২ জন নিহত

:: নাগরিক প্রতিবেদন ::

রাজধানীর ধানমন্ডিতে কাভার্ডভ্যানের চাপায় দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ধানমন্ডির রাসেল স্কয়ার এলাকায় কাভার্ডভ্যানটি রিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও সঙ্কটাপন্ন। তবে প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

কলাবাগান থানার ডিউটি অফিসার এসআই সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ধানমন্ডি ৩২ নম্বর সড়কের কাছে রাত সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। প্রাথমিকভাবে জানা গেছে, নিহতরা একটি রিকশার আরোহী ছিলেন।

তাৎক্ষণিকভাবে কারও নাম-পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত লোকজনের সহায়তায় আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এসআই সাইদুর রহমান আরও বলেন, তাৎক্ষণিকভাবে কারও নাম-পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত লোকজনের সহায়তায় আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছেন। তবে ভ্যানটি আমরা জব্দ করতে পেরেছি।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *