বাসাবো পাঠাগার: কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

:: নাগরিক নিউজ ডেস্ক ::

বাসাবো পাঠাগারের উদ্যোগে মাহে রমজান উপলক্ষে ইসলামিক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার ১২ মে ২০২৩ বাসাবো পাঠাগারের উদ্যোগে মাহে রমজান উপলক্ষে ইসলামিক কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মধ্য বাসাবোতে অবস্থিত ক্যামব্রিয়ান মডেল স্কুল এন্ড কলেজের দ্বিতীয় শাখায় অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যামব্রিয়ান মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষিকা সৈয়দা ইয়াসমিন পপি এবং সভায় সভাপতিত্ব করেন “বাসাবো পাঠাগার” ও “We for You – সকলের তরে আমরা” এর আহ্বায়ক মো: রায়হান শরীফ সাব্বির।

নাঈম ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানোর মধ্যে রাখেন বাসাবো পাঠাগারের অন্যতম সদস্য শুভাকাঙ্ক্ষী কাজী মোস্তাফিজুর রহমান ও কার্যকরী কমিটির অন্যতম সদস্য মহসিন আলম।

প্রধান অতিথি বিজয়ী সকল প্রতিযোগীকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং বাসাবো পাঠাগারকে সহযোগিতা করার জন্য সমাজের সকলকে সংযুক্ত হওয়ার জন্য বিশেষভাবে আহ্বান করেন। সভাপতির বক্তব্য রায়হান শরীফ বলেন বাসাবো পাঠাগারকে একটি community hub হিসেবে তৈরি করার জন্য চেষ্টা করছেন এবং সমাজের সকলের সহযোগিতা কামনা করেন।

প্রতিযোগিতার পুরস্কার স্পন্সর করে “লীভে ফাউন্ডেশন” এবং সার্বিক সহযোগিতায় ছিল স্বেচ্ছাসেবী সংগঠন “We for You – সকলের তরে আমরা”। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সদস্য এহসান সাদী, খাদিজাতুল কুবরা মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক তানভীরুল ইসলাম প্রমুখ।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা তাদের পরিচিত করেন এবং মাঝে সকলের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে আরো বেশি সম্পৃক্ত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

পুরা রমজান মাস জুড়ে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতা পাঁচটি সিজনে অনুষ্ঠিত হয় এবং এখান থেকে সর্বোচ্চ সংখ্যক সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে একজন করে বিজয় ঘোষনা করা হয়। বিজয়ীরা হলেন : ইয়াসমিন ইউসুফ মিতু, ফারজানা কলি, মোহাম্মদ আশরাফ আলী, সাঈদ, মায়াবতী হিম, ইয়াসিন হাসান ও আসমা আক্তার শ্রাবণী।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *