কসবা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

:: ব্রা‏হ্মণবাড়িয়া প্রতিনিধি ::

ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে হাসান (২৬) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। 

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে কসবা উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া সীমান্ত এলাকায় এই ঘটনা ঘটে। নিহত হাসান একই এলাকার দারু মিয়ার ছেলে। 

নিহত হাসানের চাচাতো ভাই আরিফ জানান, নিহত হাসান ভারত থেকে চিনি চোরাচালানে শ্রমিকের কাজ করতেন। সোমবার সকালে সীমান্ত থেকে চিনি আনতে গেলে বিএসএফ গুলি চালায়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়া পথে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায়। পরবর্তীতে আবার কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এম জাবের বিন জব্বার পিএসসি বলেন, বিএসএফের গুলিতে একটি ছেলে মারা গেছে। বিষয়টি আমরা তদন্ত করছি। এই বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। 

এই ব্যাপারে কসবা থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, বিএসএফের গুলিতে নিহত যুবক সীমান্তে চোরাচালানের সঙ্গে জড়িত ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। তাঁর শরীরে একটি গুলিবিদ্ধ রয়েছে। ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *