সড়ক দুর্ঘটনায় ‘ওড সিগনেচার’ ব্যান্ডের পিয়াল নিহত

:: নরসিংদী প্রতিনিধি ::

নরসিংদীর পাঁচদোনা এলাকায় হানিফ পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ‘ওড সিগনেচার’ ব্যান্ডের আহাসান তানভীর পিয়াল (২৩) নিহত হয়েছেন।

পিয়ালকে বহন করা মাইক্রোবাসচালক আব্দুস সালাম (৪৩) একই ঘটনায় ঘটনাস্থলে মারা গেছেন। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে। এতে আহত হয়েছে আরও তিনজন। আহতরা হলেন হবিগঞ্জ জেলার খুরশেদ আলমের ছেলে সাকিবুল ইসলাম (১৯), চট্রগ্রামের পাথরঘাটা এলাকার অনুপ সাহার ছেলে অমিত সাহা (২২) এবং একই এলাকার আকিব (২৪)। আকিবকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অপর দুইজনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১১ মে) ভোর ৫টা ২০ মিনিটের দিকে চৈতাব এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াস হোসেন।

পিয়াল ও তার বন্ধুদের বহন করা মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায় এবং ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায় ও মাইক্রোবাসটিকে থানায় নিয়ে আসে।

দুর্ঘটনার পর নারায়ণগঞ্জ জেলার ভুলতা এলাকা থেকে হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। পরিবহনের চালক পলাতক রয়েছেন।

শনিবার সকালে ব্যান্ড অড সিগনেচারের অফসিয়াল ফেসবুক পেজ থেকেও এ তথ্য জানানো হয়েছে। পোস্টে লেখা হয়, ‘সিলেট যাওয়ার পথে নরসিংদী পাচদোনা ড্রিম হলিডে পার্ক-এর সামনে অড সিগ্নেচারের গাড়ি মারাত্মক দূর্ঘটনার সম্মুখীন হয়। এতে ব্যান্ডের সকল সদস্য মারাত্মকভাবে আহত হয়। ড্রাইভার সাহেব সালাম আর ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল এই দুর্ঘটনায় নিহত হন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক।’

পুলিশ সূত্র বলছে, ভোরে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসা এক মাইক্রোবাস পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে সড়কের চৈতাব এলাকায় ঢাকা অভিমুখী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটির চালক আব্দুস সালাম এবং যাত্রী পিয়াল ঘটনাস্থলে মারা যান। হানিফ পরিবহন চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নারায়ণগঞ্জ জেলার ভুলতা এলাকা থেকে বাসটি আটক করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াস হোসেন বলেন, পিয়াল একজন সংগীতশিল্পী এবং পাশাপাশি ঢাকায় পড়াশোনা করেছিলেন। তারা চার বন্ধু ঢাকা থেকে সিলেটে যাচ্ছিলেন। আমরা গাড়ি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে এসেছি। ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়ার কাজ শুরু করবো এবং সুরহতাল রিপোর্ট প্রক্রিয়াধীন রয়েছে।

অড সিগনেচার ব্যান্ড তরুণ প্রজন্মের কাছে খুব অল্প সময়ে জনপ্রিয়। ২০১৭ সালে এর আত্মপ্রকাশ হয়। শ্রোতাদের কাছে গল্পভিত্তিক গানের কারণে জনপ্রিয় দলটি। ব্যান্ডটির গানগুলোর মধ্যে ঘুম, আমার দেহখান, দুঃস্বপ্ন অন্যতম। পিয়াল ‘আমার, সব স্মৃতি, ভুলোনা তোমরা, যা ফেলে গেছি’ গানের মাধ্যমে আলোচনায় আসেন।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *