সড়ক দুর্ঘটনা: একদিনে ছয় জেলায় নিহত ১৫

:: নাগরিক নিউজ ডেস্ক ::

সারাদেশে একদিনে সড়ক দুর্ঘটনায় ছয় জেলায় ১৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে রয়েছেন রাজশাহীতে ট্রাক চাপায় পাঁচজন, চট্টগ্রামে লরি চাপায় তিন শ্রমিক, সাতক্ষীরায় ট্রাক চাপায় ভারতীয় দম্পতি, মুন্সিগঞ্জে নানি ও নাতি, গাজীপুরে পুলিশ কনস্টেবল এবং ফেনীতে দুজন। 

রাজশাহীর পুঠিয়ায় সিএনজিকে ট্রাক চাপায় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে মারা যান আরো চারজন। রাজশাহী-ঢাকা মহাসড়কের বেলপুকুর এলাকায় টিসিবির পণ্যবাহী একটি ট্রাক সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পাশের দোকানে ঢুকে যায়। শনিবার দুপুরে এ দুর্ঘটনা হয়। নিহতরা সিএনজি অটোরিকশার যাত্রী ও চালক।

শনিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ের ওয়ারলেস এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে লরি চাপা দেয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা চারজনকে। এতে ঘটনাস্থলেই মারা যান শফিক, আলম ও মাসুক নামের তিন শ্রমিক।

শনিবার সকালে খুলনা থেকে প্রাইভেটকারে সাতক্ষীরা আসার সময় বিজিবি ক্যাম্পের সামনে একটি তেলবাহী ট্রাক চাপা দেয় প্রাইভেটকারকে। এতে ঘটনাস্থলেই মারা যান ভারতীয় দম্পতি অসীম কুমার ও ছবি বিশ্বাস। তারা ভারতের পশ্চিমবঙ্গের বাসিন্দা ছিলেন। আহত হন প্রাইভেটকার চালক সজীব।

শুক্রবার দিবাগত রাত পৌনে চারটায় গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউটার্ন নেয়ার সময় পুলিশের টহল পিকআপ ভ্যান উল্টে যায়। এতে  কনস্টেবল বিতান বড়ুয়া নিহত হন। আহত হন এসআই মোছাব্বির ও কন্সটেবল আক্কাস উদ্দিন।

ফেনীর ফুলগাজীতে পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরও তিন যাত্রী। 

শনিবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দিতে রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় নিহত হয়েছেন নানি ও নাতি।

শেয়ার করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *